মাগুরায় বিভিন্ন আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

মোঃ সাইফুল্লাহ;  মাগুরায় বিভিন্ন আয়োজনের  মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় শ্রীপুর উপজেলা পরিষদে ১৭ মার্চ শুক্রবার দিনব্যাপি স্বাধীনতার মহান স্থপতি  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে । 

দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ৮টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে, শেষ হয়। 

সকাল ৮.৪৫ ঘটিকায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা প্রশাসন,  উপজেলা পরিষদ, থানা, উপজেলা আওয়ামী লীগ, উপজেলায় মুক্তিযোদ্ধা কমান্ড, শ্রীপুর সরকারি কলেজ, উপজেলা মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন । পুষ্পস্তবক অর্পণে উপস্থিত ছিলেন উপজেলা শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার, শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, থানার অফিসার ইনচার্জ বিসারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, শ্রীপুর সরকারি কলেজের অধ্যক্ষ নির্মল সাহা,  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, কৃষকলীগের সভাপতি নজরুল ইসলাম মোল্লা,  মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি জোয়ারদার স্বর্নালী রিয়া, ছাত্রলীগের সভাপতি বিএম আরিফুজ্জামান সাজ্জাদসহ অন্যরা। 

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে বিশেষ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেইসঙ্গে জাতীয় কর্মসূচির সঙ্গে সামঞ্জস্য রেখে দিবসটি উপলক্ষে ছাত্রছাত্রীদের অংশগ্রহণে  বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় বলে জানা গেছে।

মোঃ সাইফুল্লাহ,মাগুরা।

তাং১৭/৩/২০২৩ইং

No comments:

Post a Comment